এক রাজকন্যেকে ভালো লেগেছিল মনে,
ভালবাসব ?
সে সাহশ করে উঠতে পারিনি ।


রোজ বিকালে ফেরার পথে দাঁড়িয়ে থাকি বাসস্টপে ,
কোনদিন দেখা মিলত,
কোনদিন নিরাস হয়ে সন্ধ্যে বেলা ঘরে ।


এই ভাবেই কেটে গেল
দিন, মাস, বছর ;
শেষ পর্যন্ত যুগ –


এক যুগ পরে ,আবার ফেরার পথে যখন তাকাই পিছু ফিরে-
দেখি আমি একাই দাঁড়িয়ে আছি  !
সবাই গিয়েছে চলে_
আমি  একলা বাসস্টপে____