মেঘলা ঘরের কোণ,
পারি না ছুতেঁ যে মনের কোণ;
ফোনে বেজে যায় সেই পুরনো রিংটোন।


আজ ভাল্লাগেনা ভালোবাসাবাসি,
রজ্য জুরে আজ কেবল অর্থবহুল হাসাহাসি,
ঠিক যেন বৃষ্টি দিনে শুধুই লেগে থাকা সর্দি-কাশি।


মেঘলা আকাশের কোণ,
পারেনা ছুতেঁ মানুষ মনের কোণ;
ফোনে বেজে চলে আজ নতুন রিংটোন।