ভালবাসি ভালবাসি
একদুপুর রোদের ঝলকানি ,
ভালবাসি ঝরাপাতার ঝনঝনানি ।


ভালবাসি ভালবাসি
রাত দুপুরের মাতাল বাঁশি ,
ভালবাসি তাই আমি একা থাকি ।


ভালবাসি ভালবাসি
ভোরের পাখীর কলতানি ,
ভালবাসি নদীর জলের কলকলানি ।


ভালবাসি ভালবাসি
আমার মায়ের মিষ্টি হাসি ,
ভালবাসি নিজেকে ভীষণ আমি......।