টুকরো টুকরো স্বপ্নগুলো
এই তো বিছিয়ে দিলুম


এখানেই থেকে যা;
আজ আর কোথাও যাসনে।



এরপর একদিন-


কামগাঙ্গে ডুব সাঁতার;
ভালোবাসার শেষ অধ্যায়।



অতঃপর;
প্রেমহীণ নিরস জীবন;


হৃদয় জুড়ে ছাড়পোকাদের
উদ্দাম নৃত্যু।



এক ছাদের তলায় দু’জন
সম্পর্কটা ভাঙ্গা আয়না;


বিভক্তি’র লতাগুল্ম
চুষে নেয় সবটুকো স্বাদ।