টুপ টাপ টুপ
     শিশির ঝরা ভালোবাসা
           উবে যায়;
      সকা্লের রোদ্দুরে ।
চোখ রাঙ্গায় সন্দেহ ।



ভালোবাসা
    জলীয় বাষ্প
         উড়ে যায়
ফিরে আসে কান্না হয়ে
    চোখের কোণে ।



২৯।১১।২০১৩
বিকেলঃ ৪।৫০