আজকে আমি দিক হারাবো
নীদ হারাবো তোর সনে;
রাত্রি জেগে ফুল ফোটাব
গল্প কথায় তোর মনে ।


দু'জন মিলে আজ হারাব
স্বপ্ন নায়ে পাল তোলে;
নাক ডোবাব পবন ছোয়া
সুবাস মাখা তোর চুলে।


বুকের মাঝে মুখ লুকাব
আদর মাখা চুম এঁকে;
দুষ্টমিতে ক্ষণ কাটাব
নরম গা'র ওম মেখে।


২৯।১১।২০১৩
রাতঃ ১০।৩০