'ক্ষয়িষ্ণু ভালোবাসা'


মধ্যা রাত,
গুটগুটে কালো ক্যানভাস
ক্ষয়িষ্ণু ভালোবাসা;


নির্লজ্জ তুলিতে আঁকি
স্বপ্নের সোপান ।


'অদ্ভুত'


মাঝে মাঝে অদ্ভুত কিছু ঘটে
যেমন;
তোর সাথে আমার প্রেম
অতঃপর বিচ্ছেদ ।


'ভালো আছি ?'


ভেতর পুড়ায় অদেখা দহন
চাকচিক্য রোদ্দুর মুখে


আমি ভালো আছি ?