মানুষ পেলাম হাজার হাজার
আমার মানুষ কই ?
সবাই আমার আপন হল
আমি কারো নই !



আমি আছি যেমন ছিলাম
পাল্টে গেছে সব
তোমার কাছে এখন আমি
কেবল মাত্র শব !



ধোকায় ভরা মনটা তোমার
মিথ্যে মোহে ডাক
আমায় তুমি পর করেছ
আপন চিনলে নাকো ।



ভুল করেছি ভুল করেছি
মাশুল দিচ্ছি তাই
তোমার পাশে হাজার মানুষ
কেবল আমি নাই ।