তেল মারো ভাই তেল মারো
নয়লে তুমি ফেল মারো
তেলের পাগল সব
তেলের পিছু ছুটোছুটি
হক কথাতে নয় কো রুটি
তেলে পাবে জব ।


তেলে তেলে সব মিলে যায়
গাধারাও জশ খ্যাতি পায়
তেলে সবই হয়
তেলে মিলে ব্যবসা পাতি
চাকরিটারও ঊর্ধ্বগতি
তেল বাবা কি জয় ।