এসো বদলে যাই তুমি-আমি আগের মত
ভালোবাসা বাসিতে মুছে দেই সব ক্ষত ।


আবার এসো এক সাথে দু'জন মিলে
ভালোবাসা পয়দা করি মোদের দিলে
লাভ কি বল দূরে থেকে
আমায় একা কষ্টে রেখে;


তারচে বরং চল হারাই মেঘের দেশে
তোমার হাতে হাতটি রেখে যাব ভেসে
এসো তবে এই ঘাটে
কাব্যগাথা স্বপ্ন পাঠে;


এসো তুমি আগের মতো স্বপ্ন নায়ে
দু'জন মিলে যাই হারিয়ে অচিন গাঁয়ে।