অধরা মাধুরী ললিতের সুরে
ভেসে আসে বুঝি আজ,
বত্সরান্তে প্রেমের পূজায়
যেন নবকলেবর সাজ।
বছরকালের প্রতিটি নিশীথে
খুঁজে ফিরি আমি যারে,
নব নীলিমার সাজে বুঝি আসে
আমার হৃদয় দ্বারে ।
অযুত পুষ্পে সুশোভিত আজও
প্রেমের প্রাসাদ অন্তরে,
তোমার হিয়ার কুসুম স্পর্শে
আলোকিত কর তারে।
==================
সিতু
শুক্রবার, 14 ফেব্রুয়ারী 2014, 2.24 পুর্বাহ্ন