আধুনিক কবিতার নামে যা ইচ্ছে তাই লিখে দেয় আজকাল কেউ কেউ, লিখে একটা উদাহরণ দিচ্ছিঃ-


তোমার চরণে গাংচিলের বাসা
নৃশংস হত্যালীলা প্রেমের,
আমি নদীর স্রোতে ভাসমান পানা
তোমার হৃদয়ে বাঁশি বাজে ব্যাভিচার
তুমি আমার স্বপ্নের মানিক,
তবুও তোমায় সাজিয়ে রাখি অন্তরে।
তোমার উন্নত বক্ষ আমার মরনের সিঁড়ি,
তোমার পদ্মফুলের মত ঠোঁট
আমার বুকচেরা আর্তনাদে পৃথিবী টলে যায়
তোমার যৌন আবেদন সমুদ্রে ভাসমান
পানার আবরনে জৈব মৈথুনে
আমি হারিয়ে যাই নিম্নাঙ্গে।
তুমি আমার অগ্নিতৃষা,
দৈহিক ভালোবাসা কী চিরস্থায়ী!


একদিনে হাজারটা এমন কবিতা লিখে দিতে পারি। তাহলে কবি আর কবিতার গরিমা বাকি রইল কী!