আমার লেখা ৫০০ র বেশি কবিতা রয়েছে যা মূলত বিভিন্ন ছবির ওপর লেখা। ছবি না থাকলে সে কবিতা অনেকটা অর্থহীন হয়ে পরবে। কবিতার সাথে ছবি যোগ করা যায় কিনা তা যদি কর্তৃপক্ষ বিচার করেন উপকৃত হয়। তা হলে আসরটা আরও ঝলমলে হয়ে উঠতে পারে। আপনাদের মূল্যবান মতামত প্রার্থনীয়।