মাননীয় এডমিন মহাশয়। বিরূপ পরিস্থিতিতে আমি একটা অভিযোগ করেছিলাম আর আপনার তরফে উত্তর ও পেয়েছিলাম । উত্তরটা এরকম ছিল।


প্রিয় সঞ্জয় কর্মকার,


আপনার বার্তাটি আমরা পেয়েছি। শীঘ্রই আমাদের কর্তৃপক্ষের কেউ তা যাচাই করবেন। যাচাই শেষে প্রয়োজনবোধে আপনার সাথে যোগাযোগ করা হবে, অথবা যথাযথ ব্যবস্থা নেয়া হবে।


আপনার বার্তা:


আমার আজকের কবিতা "ধনের গতি" কবিতায় সর্ব প্রথম বাইরে থেকে একটি অপ্রকাশিত মন্তব্য এসেছিল। তারেক হাসেন সিদ্দিকি মহাশয় মন্তব্যটি করেছিলেন। মন্তব্যটি ইংরেজিতে ছিল। তা ছিল এমন। Very nice poem depicting reality. Well wishes for you. বেশ কয়েক ঘন্টা ঝুলে থাকবার পর তা মুছে দেওয়া হয়। কী কারণে মন্তব্যটি প্রকাশিত হলো না বা মাননীয় মোডারেটার রা তা মুছে দিলেন তার অনুসন্ধান খুবই জরুরী কারণ এমন হলে কবিতার আসরের বিশ্বাস যোগ্যতা নিয়েই প্রশ্ন্ব উঠে যায়। কারণ বিনা যদি মন্তব্যটি মুছে দেওয়া হয়ে থাকে তবে বিচার ও শাস্তি প্রার্থনীয়।


বাংলা-কবিতা কর্তৃপক্ষ


বাহাত্তর ঘন্টা পার হয়ে গেছে মানে পুরো তিন দিন তবুও বাংলা কবিতা আসরের কোনও সদুত্তর পাইনি । আসরের বাইরে থেকে একটা মন্তব্য আমি অনেক দাম দি। এই তিন দিনে অবসন্ন মনে কারোর লেখা পাঠ করত্রে ইচ্ছা হচ্ছে না। আসরের প্রতি বিশ্বাস প্রায় উঠে যেতে বসেছে।


আমি সে মন্তব্য ফেরত পেতে চাই আর দৃষ্টান্তমূলক শাস্তি চাই তাদের প্রতি যারা আসর কে এমন জায়গায় পৌছে দিয়েছে। আর অবিলম্বে মাননীয় এডমিন মহাশয়ের হস্তক্ষেপ প্রর্থনা করছি।

নিবেদনে : আপনার প্রিয় সঞ্জয় কর্মকার।