Sanjay Karmakar
badge icon
Founding Members
  · 1tSpronhso7r cduhrleesd  ·
"কবিতা"
.
কবিতা কি যে! নেশায় জড়ায়
           জর্জরিত প্রাণ
ভ্রমর কলি যেমন উড়ে
      গুন গুনিয়ে
           গান।
.
তার সে প্রেমের অমোঘ সে টান
         কুহেলিকায় ঘেরা
জাল সে বিছায় হৃদয় মাঝার
       মহল প্রেমের
           গড়া।
.
বিবশ তাহার নেশায় ঘন
         স্বর্গ সে ভূম তায়
সুখ দুঃখ কান্না হাসি
        সব ওই কবি-
           তায়।