কোনদিন দেখিনাই
নাম তার শোনি নাই
সেদিন পোষ্টারে
হঠাত্ দেখি তারে ।
হাসি মাখা মুখ তার
ক্লোজ আপ মার্কা
হায় হায় পার্টিতে যার
সভাপতি তকমা।
নেতার স্নেহে সে
খুশিতে গদ গদ
পার্টিটা জম্পেস
গ্লাসে বাংলা মদ।
এস এস সি পাশ তার
হয় নাই কোন কালে
আন্ডার গ্রাউন্ডে ডিগ্রি
সার্টিফিকেট নীলক্ষেতে।
জনগনের জন্য
তার নাকি কাঁদে মন
সে কথাই পোষ্টারে
তোলেছে আলোড়ন।
নেতা হতে মাঠে নয়
হাসো বসে পোষ্টারে
যোগ্যতার গোষ্টি কিলাই
ভোট দেবে জনগনে।
সম্পাদনা করুন । মুছে ফেলুন ।
অভিযোগ দিন