হাসতে নাকি জানেনা কেউ কে বলছে ভাই
মোগো দেশে আইসা দেখো হাসির অভাব
নাই।
কাজল বিলে শাপলা হাসে, হাসে এরশাদ
ভাই
খলসে মাছের সাথে সাথে হাসে জাফর
ভাই।
বোয়াল মাছের
হাসি দেখে পিলে চমকে যায়
নির্বাচন কমিশন বারে বারে এদিক
সেদিক চায়।
বাঘের খাচায় বিড়াল হাসে
দুদক হাসে তাহার সাথে
শৌল হাসে পোনা খেয়ে
মাধবাধিকার কমিশন হাসে তারি সাথে
মেঘের ফাঁকে চাঁদটি হাসে
সুশীল হাসে মিষ্টি করে
টেংরা পুটি বেজায় হাসি
গাল কাটা মফিজ হাসি খুশি
হাসতে হাসতে দম ফেটে যায় ভাই
আরো কত হাসি আছে হিসাব জানা নাই।