যদি কোনদিন পথ ভূলে
চলে যাই অজানা পথে
তোমার সীমানা ছেড়ে
দূর বহুদূরে ।
যেথায় পাপের রাজ্যে
ভারী জঞ্ছালের নিচে
নিষিদ্ধ আত্তা খেলা করে
বিশুদ্ধতা খায় কুরে কুরে।
যেথায় নিষিদ্ধ স্রোতের মাঝে
ইবলিশের কু মন্ত্রনার মিছিলে
অন্ধ গলির চোরা পথের ধারে
আমি রয়েছি গোলক ধাঁধার
ফাকে।
সেদিন তুমি খোদা
আমায় তুলে নিও
তোমার আলোক পথে
আমায় জায়গা দিও।