আসসালাতু খাইরুম মিনান নাউম
আসসালাতু খাইরুম মিনান নাউম
আল্লাহুয়াকবার আল্লাহুয়াকবার
লা ইলাহা ইল্লালাহ.....
এমন মধুর সুরে কেগো ডেকে যায়
এই নিরব নিস্তব ভোরের হাওয়ায়
ওকি কোকিলের গান, ওকি লহরির তান
ওকি বেলালের কন্ঠে সুমধুর আযান।
হয়ত শুকতারা আকাশের কোনে
মুগ্ধ বসে থাকে আযানের সুরে
পৃথিবীর সব সুর কান পেতে শোনে
যত মধু মিশে আছে স্রষ্ঠার আহবানে।
দেখতো ওমর খোলা তরবারি রেখে
আজও কি পড়ছে সালাত কাবা শরিফে
লাহাব জাহেল সুফিয়ান বৃথা হুংকারে
আজোও কি গুমড়ে কাঁদে ওমরের পানে।
শোন কি কলরব মা ফাতেমার ঘরে
হাসান হোসেন কিগো যাবে মসজিদে
পাড়ার কোন ছেলে থাকবেনা ঘুমে
ফাতেমা বিদায় বেলা দেয় যে চুমে।
দেখতো আজো কি মক্কার পথে
ওসমান আলী ওমর যায় মসজিদে
হেথায় পড়ছে নামায় আল্লাহ রাসূলে
ভেদাভেদ নাহি সবে এক কাতারে।
:-):-):-):-):-) :-):-):-):-):-)
একুশে বই মেলা - ২০১৪ এ
চয়ন প্রকাশনী থেকে প্রকাশিত
হতে যাচ্ছে আমার ছোট
গল্পের বই 'বনফুল' ।
এটি আমার প্রকাশিত প্রথম
গ্রন্থ। শিশু, কিশোর সহ সব
শ্রেণীর পাঠকদের
উপযোগী করে গল্প
গুলো লেখা। মোট ১২ টি গল্প
দিয়ে বইটি সাজানো। এ বইয়ের
প্রায় প্রতিটি গল্প ই
ইতিমধ্যে বিভিন্ন পত্রিকায়
প্রকাশিত হয়েছে।
বইয়ের প্রচ্ছদ করেছেন
বিশিষ্ট চিত্র
শিল্পী কামরুল হাসান। আমার
প্রোফাইল পিকচারে বইয়ের
ছবিটি দেয়া আছে।
আমি আপনাদের সকলের
দোয়াপ্রার্থী।