এমন প্রতিভা খোদা দিও
না আমায়
যা শুধু মনের ভিতর অহংকার
জমায়।
অহংকার তোমার চাদর আর
কারো নয়
তোমার চাদর
নিয়ে টানাটানি শোভনীয়
নয়।
লোক দেখানো কাজ
থেকে রাখো খোদা দূরে
প্রছন্ন শির্ক প্রভু
একোনা এ
অন্তরে।
এ জমিনে যারা চলে নিত্য
অহংকারে
তাদের দলে তুমি প্রভু
রেখোনা আমারে।
আমার
যা আছে আমারতো নয়
সবকিছুর মালিক
তুমি তোমারিতো জয়।
আমার হৃদয় হতে দূর কর
প্রভু সব
কালিমা
ফেরদাউস চাইব না চাই
তোমার দয়া।