আমি প্রেম খাবো ,
খাওয়া শেষে প্লেটে লেগে থাকা প্রেম চাটব
গলায় বিধে যাওয়া প্রেম বোতলের টা দিয়ে গিলব
কিছু প্রেম আচার বানিয়ে ভবিষ্যতে চুষবো
পড়ে যাওয়া প্রেম ধুলো ঝেড়ে তুলে গিলব
প্রেমের কিছুটা গিলে অসময়ে মুখে এনে জাবর কাটব
বেঁচে যাওয়া কিছুটা চিপে আখের ছোবড়া বানিয়ে রস আস্বাদন করব
প্রেম চ্যাপ্টা বার বানিয়ে মানিব্যাগে রেখে খরচাবো
প্রেম প্লেলিস্টে ঢুকিয়ে ইয়ারফোনে কানে ঢুকাবো
কিছু প্রেম লেপে ঢুকিয়ে শীতে উত্তাপ নেব
প্রেম কোলবালিশে ঢুকিয়ে দুপায়ে চেপে বুকে ঠাসব
টয়লেট টিস্যু বানিয়ে প্রেম ইমার্জেন্সী নিড এ চালিয়ে নেব
প্রেমের চৌদ্দগুষ্ঠি উদ্ধার করব
প্রেমের কাঁথা পুড়িয়ে ছাইয়ে মাজন করে দাঁতে লাগাব,শালার প্রেমের শেষ দেখেই ছাড়ব !!