স্নান করে নাও না..
মুছে যাক গতরের লেলিহান পাপ গুলো..
আবার পাপের সমাপ্তিতে জম্ম নিক  
ভালোবাসার একটা প্রকোষ্ঠ প্রদিপ ॥


না না না আমি আলো চাই না..
আমি চাই ইটে ঢাকা সাদা ঘাস গুলোর মতো
তোমার সরলতা---
আবার সরলতার ফ্লাইং চুমু ..
কিংবা সরলতার ভনিতায় তোমার শব দেহ
যেখানে থাকবেনা আমার   ইচ্ছার বিরুদ্দে  
তোমার প্রতিবাদ ।
যেখানে থাকবে শুধূ তোমার নিষ্পাপ প্রেম ॥