চিডি দিয়া আমারে কই আইনলেন গো ছেলামত ভাই
এইখানে তো আমার কেউ-ই কলিজার নাই ।
কতো মিনষে যে আইতাছে আর যাইতাছে
আমার যে খালি খারাপ কি কইতাছে ।
এই টাউনে কি এইডাই চারকি?
--আরে চুপ কর চুতমারানি!
আইজ থেইকা ওইডা হইলো তোর চারকি ঘর
রাইত রাইত ম্যালা টেকা ,আরো পাইবি-
জোয়ান জোয়ান কতো রকম যে মরদ বর ॥


17/02/2014