কবির মনে আগুন লাগে আজ
খুলবো তাই তোমার মনের ভাজ
নিত্য তোমায় ভালোবাসি মনেমনে
আজ তোমায় প্রেম দেবো ক্ষনেক্ষনে।


নিত্য কেন কষ্টে থাকি তোমায় নিয়ে
ভালোবাসা দাওনা কেন আবার দিয়ে
সত্যি বলি মরে যাবো তোমার তরে
রাখবি কি তুই স্মৃতিগুলো মনে ধরে?


কি এক প্রেম শেখালি যাচ্ছি মরে
ছাড়িস না তুই ভুল করেও হাতটি ধরে
তোর তরেই দিয়েছি যা প্রেম ছিলো
পাষাণী আজ কষ্ট রেখে সুখ নিলো।


রচনাকাল-
২৮/০২/২০১৮
নিশি-