আমারিত হাত ধরে চলেছিলে পথ,
সুখ পাও এই ছিল তোর অভিমত।


কাগজের ফুল কিনে দিয়েছিলে মোরে,
বলে ছিলে কাঁচা ফুল জাবে তো ঝড়ে।


এত ভাল কেন বাস?বলতাম আমি,
পরেত করবে মোর বদনামি।


হেঁসে তুই বলেছিলি তাই যদি হএ,
তোর ভালবাসা যেন মোর মনে রয়।


আজ তুই সব ভুলে চলে গেলি দুর,
মোর বাঁশের বাশি বাজায় করুন সুর।


সোহেল রানা
২৩/০৬/২০১৩


১২ঃ০৫ রাত