ত্রিভাজ ওড়্নার ফাক দিয়ে দেখেছি তোমার সু উচ্চ স্তন,
বিশাল রহস্য সেটা,আমাজানিও বন।


অদ্ভুত ভাল লাগা ছড়ায়ে দিলে মনে,
একবার দেখেছিলাম,নেশা কাটেনা
বহুক্ষনে।


অসীম ভাললাগা,অসীম অসীমের,
প্রেম কি বলব ওগো,ক্ষুধা মিটাব দেহের।


সোহেল রানা


২৩/০৬/২০১৩
১১ঃ১২
সকাল