এত সহজে কেমনে বল ভুলে যেতে চাও।
নিজের সুখের ভাবনা নিয়ে নিজে ডুবে রও।


ভাল আমায় বাস যদি,
কাঁদবে পরে নিরবধি।


তুমি আমায় শূন্যে ভাসাও,
তুমি কাঁদাও,তুমি হাসাও।


কাঁদলে এখন জল ঝড়েনা,
এত বিরহেও মন ভরেনা।
চাইবে যদি দিতে আরো,
দিতে চাইলে দিতে পারো।


সুখ জানি মিছে মায়া,
ভালবাসা তোমার মিথ্যে ছায়া।


আগে জানি বাসতে ভাল,
ভালবাসা কি মিথ্যে ছিল?


তুমি আমার স্বপ্ন সাধনা,
তব ভালবাসায় ভালবেসে বাঁধনা।


আমি অবিরত ভালবেসে চলি,
ভালবাসি বার বার বলি,
স্বপ্নে স্বপ্ন রেখে চলি,
ভালবাসি তাই ভালবেসে বলি।


তুমি আমার,তবু তুমি আমার,
নিয়োনা  যেন কভু আশ্রয় ছলোনার।


সোহেল রানা
২২/০৩/২০১৩
বহমান বিকাল।