নতুন প্রেম,ঐ আমার প্রেম,আমার প্রেম,আমার প্রেম,
বন্ধু বলল ঐটা আমারো প্রেম,
শুনে অবাক হলাম,হতবাগ হলাম আমি।
প্রেম আমার ছিল খাঁটি,ছিল দামি।


আমি তারে আমার কল্পনায় একেছিলাম,
কত কৃত্তিম স্বপ্ন দেখেচিলাম,
আমি বন্ধুর কথা শুনে অবাক,
বিশ্ব জানি আমার দুখে হতবাগ।


আমি থাকব এখন আইবুড়ো,
যে মেয়ে করে প্লাগ ভ্রু,
তার সাথে আর করবনা প্রেম শুরু।


আমি অভিমান করব,নাকি অভিমানি হব?
নাকি তার মত,অনেক জনের সাথে,
দিন রাত্রি ফোনালাপ,নাকি ঢলা ঢলিতে মেতে রব?


আমি ইচ্ছে ঘুড়ির নাটাইয়ের মালিক হতে চেয়ে,
অবাক হয়ে,নাকি অবাক খেয়ে,
দিন কাটাব বিরহের গান শুনে আর গেয়ে?


সোহেল রানা
২৮/০৬/২০১৩
০৩ঃ১০ বিকাল…