আমার প্রেমিকারে দেখলাম
গল্প করছে পুরান প্রেমিকের সাথে,
কত সুন্দর হাসি হাসে
হাত রেখে হাতে।


দুই নৌকায় পা রাখলে পায়জামা ছেরে,
সত্য প্রেম হারাবে,মিথ্যা প্রেমের ভীড়ে।


আমি অবুজ বুঝিনা,বুঝাও আমায় হেসে,
ফেল খাইলে জানি আবার,আসবে ফিরে শেষে।


০৭ঃ০৮ঃ২০১৩
রাত