ধবধবে সাদা তুমি,
সাদা যদি হয় তোমার মন?
পৃথিবীর যাবতীয় প্রেম দেব তোমায়
শুধু প্রেম নেব অনুক্ষণ।


বিচলিত করো আর বিচলিত হও
প্রত্যেক পলকে,তোমাতে পলক ফেলি দ্রুতি,
অহ রহ আকি,তবু ধরে রাখি
তুমি আমার প্রেম,ধূসর প্রজাপতি।


সোহেল রানা