আমি তুচ্ছ নগন্য।
কেমনে লিখি কবিতা,
        তোমাদের জন্য।
অমি নেই তো হয়েছে কী?
আছে অনেক কবি,
কবিতা লেখার জন্য।
তোমাদের বন্ধু হব
কবিদের ছোঁয়াতে,
               হব চির ধন্য।
এক টুকু রহ,লিখব কবিতা
সকলের  জন্য।
আমি তুচ্ছ নগন্য।।