ফেলেছ আমায় তুমি,
যে চঞ্চলতায়,
নিজেকে নিজের থেকে,
বঞ্চিত মনে হয়।


তুলেছি দুয়াতে,
আমার এই হাত,
তোমারই তরে যেন,
আমি দিনরাত।


হৃদয় মাঝে আমি,
তোমাকেই পূজি,
খোদার আসনে তাই,
তোমাকেই খুঁজি।


অনেক স্বপ্ন ছিল,
চলব সাথে,
ফিরে চলেছি আজ,
রক্তপথে।
************