বুকের মধ্যে ভালবাসা
তোমার কাছে মন,
একা একা তোমায় ভাবি
আমি সারাক্ষণ।


তুমি কেন এত দূরে
তুমি হীনা যাই যে মরে,
কাছে এসে নাও না আমায়
বুকে জড়িয়ে।


তোমার আলতো প্রেমের ছোঁয়া
দেহে জাগায় শিহরণ,
তোমার মুখের মিষ্টি কথা
জুড়ায় আমার মন।


দূরে দূরে কাটছে না রাত
যাচ্ছে না যে দিন,
তোমায় আমি ওগো সোনা
মিস করছি সারাক্ষণ।


I love you, love you priyo
Love you very much,
I miss you, miss you jaan
Miss you very much..