তুমি খুব সহজে আমাকে পেয়েছিলে,
হয় তো সে কারনেই খুব
সহজে আমাকে ভুলতে পেরেছো ।
এখন প্রতি নিয়ত খুঁজে বেড়াই তোমায়, কিন্তু
কোথা ও দেখা মেলে না ।
কারন কেউ যদি নিজের ইচ্ছায়
লুকিয়ে থাকে,
তবে তাকে খুঁজে পাওয়া খুব.মুশকিল ।
আমার বিশ্বাস এমন একটি সময়
আসবে যখন তুমি আমায় খুঁজবে,
আর তখন.
হয়তো আমাকে আর খুঁজে পাবেনা...
তোমার চোখের জল ভাসবে
সে দিন কাজল আঁখি কোণে,
কাঁদবে তুমি নীরবে নিভৃতে
শুধু আমার নামটি রবে তোমার মনে।



fb: sonnetsanto@gmail.com