কারন অকারণ ন্যায় নীতি বোধ -
দুর্বোধ্য চাওয়া পাওয়ায় যথারীতি।
প্রচ্ছদে মুগ্ধতা আনে -
স্নিগ্ধতায় জড়ানো আকৃতি।


পদস্খলন মুহূর্তে প্রায় -
অনাবিল চাওনির - নেশার অনুভতি।
বেওয়ারিশ দিনযাপন ।
শুধু মুখে ভালবাসা প্রেম প্রীতি।


তিনটে চায়ে চারটে ভাগ -
রকে রসালো আলোচনা
ধ্রুপদী চুম্বনে ভালবাসা আছে
সে কথা কখনও বোঝে না ।


বিঃদ্রঃ ঃ-  অনেক দিন পর আবার কলম ধরলাম। আমার প্রিয় পাতায়। সবাই আমার ভালবাসা সুভেচ্ছা ও অভিনন্দন নেবেন ।