সমান্তরাল ভালোবাসায় অকপট স্বীকারোক্তি
গভীর অনুভুতির অব্যক্ত আসক্তি।


বারবার ঘিরে ধরে - হিল্লোল চেতনায়
অপেক্ষায় সহস্র ক্ষণ উন্মক্ত দরজায়।


যদি একবার কাছে এসে বল ভালবাসি
যদি একবার বল তাই ফিরে ফিরে আসি


এই ভেবে অনন্ত কাল বসে থাকি হায়
কাটে কত রাত কত দিন কেটে যায় ।।