যদি এটা সত্যি হয় আজ, ভুলে যাওয়ার মতন গল্প
চোখের কোনায় আসবেই,জল দু - এক ফোঁটা অল্প।
দু-একটা রাত কাঁদবেই, শুধু ভোলার চেষ্টা করছিস
ধুলোয় হারানো ডাইরি, তাই বারবার বুঝি পড়ছিস ।
আকাশটা আজ মেঘলা, শুধু স্বপ্ন দেখা হয় না
গুমরে গুমরে কাদলেও, আজ ফিরে পাওয়া তাকে হয় না।


যদি আবার আসতো সেই দিন,সব পাল্টে নিতে পারতিস
এমন সুখের গল্পে, তুই না কেবল হারতিস।
সে আবার ফিরবে হয় তো ,সব হারিয়ে গেছে আজ হায়
অপেক্ষাতেই তাকিয়ে আছিস, মন খোলা রাখা দরজায় ।।