কয়েকটা প্রেম ছড়িয়ে দিলাম, ছড়িয়ে ছিটিয়ে থাক
আমার জন্য বৃষ্টি সকাল, তোমার অনুরাগ ।


কয়েকটা ভোর তোমার জন্য, শীতের কুয়াশায়
আমার জন্য মেঘ বলাকা,তোমার কলকাতায়।


কয়েকটা গান গুণগুনিয়ে,সন্ধেবেলার চায়ে
প্রেমের গায়ে প্রেম লেগেছে ডানদিকে ও বাঁয়ে।


কবিতা গুলো তোমার জন্য, আমিও তোমার কবি
শহর জুড়ে প্রেম চেপেছে, প্রেমেরই জলছবি ।।