উড়ন্ত সব স্বপ্নগুলো
ভাসিয়ে দিলাম মেঘে
অনেক কথা বলার ছিল
রইল ভাবাবেগে ।


দুএকটা মেঘ দৌড়ে এল
বিষণ্ণ একদিন
অনেক কথাই শোনার ছিল
অসীম অন্তহীন।


মেঘের চাদর উড়িয়ে নিলাম
ভীষণ তাপায় গা
একটা ম্যাসেজ আসল ফোনে
কলটা এলো না।


দেমাম তোমার ধারধারে কে ?
তুমি, সুচিত্রা সেন না !
আমার জন্য মেঘলা দুপুর
তোমারটা ঘেন্না ।