কয়েকটা স্বপ্নের চোখে । ঘেমে নেয়ে ভেজা কারসেড
ইন করা সাদা কালো শার্টে , উঁচু হয়ে মেদ জমা পেট।


এদেশ নাতিশীতোষ্ণ। ঘুরে এলো লোকসভা ভোট
পণপ্রথা বেআইনি তাই প্রেমিকা চম্পট।


এদেশে হুঙ্কার মিছিল হয়। হয় কতশত ভুল
আমরা আজ প্রাক্তন।ভালবাসা এপ্রিলফুল।।