অনামিকা - আচ্ছা আদি,আমি তো তোকে বার বার বিরক্ত করি, তাও কেন তুই?
আদিত্য - আমি কি? বলবি তো?
অনামিকা - না থাক।
আদিত্য -বল।
অনামিকা - ছাড় না, চল একটু পার্কে গিয়ে বসি।
আদিত্য -চল


পার্কে বসে


অনামিকা - আদি আমি ভাবছি আজ সন্ধ্যাতে দেবারতির বিয়েতে যাবো না।
আদিত্য - কেন, কিছু হয়েছে? any things serious?
অনামিকা -না রে।
আদিত্য - তাহলে বল আমাকে,
অনামিকা - এমন কোন কথা আছে,যেটা আমি তোকে না বলে থাকি?
জানিস আজ কাল কিছু ভালো লাগে না, বার বার একটা অধরা স্বপ্ন বার বার
আমাকে ডাকছে।
আদিত্য- তুই প্রেমে পড়েছিস। এমন কেউ আছে? বল না বল না ......প্লিজ ...
অনামিকা - আচ্ছা আগে তুই আমাকে তোর নতুন কবিতা টা শোনা তার পর।
আদিত্য - আচ্ছা তাহলে দেবারতির বিয়েতে গিয়ে বলব।
অনামিকা - জানি তুই ও আমাকে এড়িয়ে চলছিস, এই যদি ছিল তাহলে কেন আমাকে বন্ধু বানালি।
আদিত্য - আমি কথা দিলাম দেবারতির বিয়েতে কবিতা টি শোনাবো।আর যদি শুনি এই সবকথা
তাহলে আমি সত্যি তোর সাথে আর কথা বলব না।
অনামিকা - ঠিক আছে বাবা আর বলব না ভুল হয়ে গেছে।কেন জানিনা আমার আজ যেতে ইচ্ছে করছে না দেবারতির বিয়েতে,
আদিত্য - তুই না গেলে আমি ও যাবো না, প্রিজ প্রিজ চলনা সোনা, ভালো না লাগলে চলে আসবি। আর আমি কথা দিচ্ছি ভালো লাগবে।
অনামিকা - আদি............, তুই সত্যি পারিস। জানিস যে আমি তোর কথা ফেলব না।
আদিত্য - তাই তো তোকে আমি এত ......
অনামিকা - তুই আমকে এত কি?
আদিত্য - ভালবাসি।
অনামিকা - বুঝলাম এই বার চল তুই বাড়ি যা আমি তোকে বাড়ি গিয়ে কল করছি।


তার পর অনেক কথা হয়েছিল......
আমি তো আমার মনের কথা সেদিন বলেছিলাম সব বাধা পেরিয়ে, অপেক্ষায় ছিলা।ওর উত্তর-এর।


সময় ৬:২০ আমি ও অনামিকা ফোনে কথা বলছি এমন সময় অনামিকা ষ্টেশনে আমি বললাম তুমি ট্রেনে
ওঠো আমি বিরাটি ষ্টেশনে আছি। সেদিন প্রথম অনামিকাকে তুমি বলা, উত্তর এসেছিল ঠিক আছে তুমি থাকো আমি আসছি ১৫ মিনিটে। কিন্তু ট্রেন টা বিরাটি ষ্টেশনে আসা মাত্র কিছু ক্ষণের মধ্যে হই হই লেগে গেল।
ঘটনা স্থলে গিয়ে যা দেখেছি সেটা হল অনামিকা গভীর ভাবে আহত। তার নিচের অংশ বাদ চলে গেছে।
সে অবস্থায় ওকে হসপিটালে emergency তে নিয়ে যাওয়া হল। এর পর দীর্ঘ ৩০ দিন এর লড়াই
চালিয়েছে অনামিকা তার সাথে অনেক কথা ও হয়েছে কিন্তু সে তার প্রতিস্রুতি রাখেনি। অবশেষে ৯ই ফেব্রুয়ারী সে অনেক দূরে চলে যায়। কিন্তু তার শেষ কথা আতি ছিল।


অনামিকা - আদি আমি যে তোকে বলছিলাম আমার কিছু ভালো লাগছে না, একটা অধরা স্বপ্ন ডাকছে
সেই স্বপ্নে তুই দাকছিলি আমাকে। I LOVE YOU.......আমি তোকে নিয়ে স্বপ্ন দেখতে
পারলাম না, আমি আবার আসব হয়ে তোর অনামিকা ......


ঘটনা টি পুরো বাস্তব চিত্র, এর সাথে কার জীবন চিত্রের যদি মিল পাওয়া যায়, তাহলে আমি দুঃখিত।