একটু চেষ্টা করলে
তোমার উন্মাদনার কাছে পারতাম পৌঁছতে ।
তাই হয়তো,এই ভাবে ভেসে যাওয়া
তোমার একাকীত্বের কাছে!
প্রশ্ন করি, কে আছে ?কে আছে,? নীরবতার মাঝে ?
বিফলেই হারিয়ে যাই,হারিয়ে যাই আলোর খোঁজে,
এই ভেবে,কেউ শূন্যতার ব্যথা বোঝে।
স্পষ্ট করে বলছি
যদি তোমাকে ধরতেই না পারি
তবে সারারাত অস্পষ্ট হয়ে থাকব।
মেঘের আড়ালে ছদ্মবেশে,তোমার নাম ধরে ডাকবো।