শৌভিক মুখার্জ্জী

শৌভিক মুখার্জ্জী
জন্ম তারিখ ২৪ এপ্রিল
জন্মস্থান বর্ধমান, ভারতবর্ষ
বর্তমান নিবাস Burdwan, ইন্ডিয়া
পেশা ছাত্র
শিক্ষাগত যোগ্যতা প্রানীবিদ্যায় স্নাতক
সামাজিক মাধ্যম Facebook  

ঠোট কাটা কালচারাল এ্যাণ্ড ওয়েলফেয়ার সোসাইটি র প্রতিষ্ঠাতা। জন্ম ২৪ এ এপ্রিল ১৯৯৮ সাল এ বর্ধমানে। লেখা প্রকাশ "শিল্প মঞ্জরী পত্রিকা ১ম বর্ষ"(প্রকাশ কাল ২৬ এ আগস্ট,২০২০) এ কবিতা "মাতঙ্গিনী" "শিল্প মঞ্জরী পত্রিকা ২য় বর্ষ"(প্রকাশ কাল ২৮ শে অক্টবর,২০২১) এ কবিতা "রাজ ধর্ম", "বর্ষন রোদ্দুর শারদ সংখ্যা ২য় বর্ষ পত্রিকায়" " মাতঙ্গিনী",বিশ্ব বাংলা সাহিত্য একাডেমি অনুমোদিত অগ্নিবীণা সাহিত্য ধারা পরিচালিত দৈনিক কবিতার আসরে সেরার সেরা কবিতা "ইতিকথা", আলপিন পরিচালিত পত্রিকা "আলপিন রঙিন ঋন" পত্রিকা য় প্রকাশিত "মন্ত্রচিতা"এবং গল্প পাঠ আলপিন পরিচালিত রহস্য গল্প "অবশেষে" প্রকাশিত। বীরভূম জেলা পুলিশ ও পাবলিক সম্প্রীতি কাহিনী "বাহিনী শ্রমিক দিবস সংখ্যা য় কবিতা মজদুর আমি", কবিতা ক্লাব "সুরজিত ও বন্ধুরা কবিতা ক্লাবের একটি প্রয়াস" এ প্রকাশিত কবিতা " মজদুর আমি" ও "মন্ত্রচিতা", নবকল্লোল শারদ সংখ্যায় প্রকাশিত কবিতা "থিসিস", উন্মেষ পত্রিকা য় প্রকাশিত কবিতা "স্বর্গ লাভের আশায়" , যশ সাহিত্য পত্রিকার শারদ সংখ্যা ১৪২৮ এ প্রকাশিত কবিতা "রুটি"।

শৌভিক মুখার্জ্জী ২ বছর ৬ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে শৌভিক মুখার্জ্জী-এর ১১টি কবিতা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
১৭/১১
৩১/৫
২৪/৪
১৯/২
২৫/১০
২৩/১০
১৮/১০
৭/১০
২২/৯
১৮/৯
১৩/৯