ভালোবাসা


     তোমার সাথে ঘর বেঁধেছি
            বেদের বাসা
     তার কোনেতে লুকিয়ে আছে অনেক আশা
          ধুলোবালি, পোকামাকড়
          ফাটা বালিশ, লেপের আদর
    এসব কেবল তোমার আমার ভালোবাসা
       নাই- বা হোলো এ ঘর মোদের
             ভা্লো বাসা
       কোনে কোনে লুকিয়ে আছে
                      অনেক আশা