গিন্নি আমার যাচ্ছে চলে বাপের বাড়ি !
চটের ব্যাগে ভরতি করে একশো শাড়ি ----
ক্যাবলা হয়ে দাঁড়িয়ে থাকি,
ট্যাক্সি এবার ডাকবো নাকি?


আমি যেমন ধোপার গাধা,
পায়ে ধরেই বেদম সাধা


বেগুন-ক্ষেতে-কাক-তাড়ানো-কেলে-হাঁড়ি!!!!