সেই কবিতাটি লিখতে চাই
কখনোই পারিনি।
পারব না।
যেন একটি 'ফুল' বুকের ভিতরে জ্বলছে।


আমি তার শরীরে শব্দ দিতে পারিনা।
জানি, সেই অলিখিত কবিতাটি আমার কোথাও লুকিয়ে আছে।


জানি, সেই কবিতাটি নিয়ে আমার
কবরে ঘুমাতে হবে।


কবরে উপরে একদিন বুনোফুল ফুটবে,
সেই কবিতাটির গন্ধ ছড়াবে।