নিচের কারণ কিংবা টপিকটি বাছাই করে কমেন্ট করতে পারেন -
(১) ভুল বলেছি - কবিতা অবশ্যই জনপ্রিয় কিছু
(২) জনপ্রিয়তা কবিতার ক্ষেত্রে যায় না
(৩) কবিতা সাধারণের জীবনমুখী হতে পারেনি খুব
(৪) কবিরা আত্মনিমগ্ন
(৫) ফুল পাখি প্রেম নিয়েই বেশি কবিতা, ভাতের কবিতা খুব কম
(৬) ভাষার ক্ষেত্রে কবিতাকে অনর্থক কঠিন করে তুলছেন কবিরা, কাঠিন্যতাই কবিতা ভাবছেন
(৭) সাধারণেরা ছড়া পড়ে, কবিতা পড়েনা