বাংলা-কবিতা ডট কম এ কোনো কারনে যদি ভালো কোন কবিতা কারো নজর এড়িয়ে যায়, তাহলে তা আবার পুনরায় আবার তার নজরে আসা অসম্ভব, যদি না তিনি নিজে কবিতাটি খুজেন!
এক্ষেত্রে কোন প্রতিকার আছে কি? কবিতাটি পুনরায় যদি কবি ফিড এর উপরে পোস্ট করতে পারেন তবে হয়তো আবার কবিতাটি অনেকের নজরে আসবে :)
ধন্যবাদ, আপনাদের মতামত দিন :)