বাংলা-কবিতা ডট কমের মাধ্যমে কিভাবে আমার কবিতার বই প্রকাশ করব? বাংলা-কবিতা ডট কম কি বই প্রকাশে সহায়তা করে? একটু জানাবেন! এই বই কি কোনো ভার্চ্যয়াল বই নাকি কাগজের বই :) আমি একটু সন্দিহান, আলো দিবেন দয়া করে ! :)