প্রিয়ারে তুমি ছাড়িয়া গিয়াছ
              মোর নদীর কূল
ভালোবেসো যখন ভেবেছিলে তখন
              দিয়াছিলে একটি ফুল্
চলিয়া গিয়াছ তবু মোর
              নাহি লাগে ব্যাথা
সুখেই থেকো ভালোই থেকো
              একি নতুন কথা
শান্ত জলে স্নিগ্ধ শিশির
            ফেলিয়া ছিলে যখন
বুকের ভেতর জমানো ব্যাথা
             নীরব হলো তখন
থাকো তুমি পরের ঘরে
            সেথায় জ্বালো আলো
সেই আলোতে দেখব আমি
            ভালোবাসার রঙ কালো
ঘুমিয়ে যখন পড়বো আমি
              কেউ হবে না রথী
তবুও তখন জানব আমি
            ভালোবাসা মোর সাথী !!